আমরা কারা

আমরা পাঁচটা শিরোনামে বিশ্বাসী। আন্তরিকতা, সততা, বিশ্বাস, অনুগত, জবাবদিহিতা। এগুলোর অন্যথা হওয়া বা দেখা মাত্রই অক্টাফোর অস্তিত্ব সেখানে নেই বলে গণ্য হয়।

আমরা কি করি

সবাই যেনো তথ্যপ্রযুক্তিকে সঠিক নিয়মে স্ব স্ব কাজে ব্যবহার করতে পারে অপব্যবহার থেকে নিজেদের এবং আশেপাশের সবাইকে বিরত রাখতে পারে সেটাই আমাদের মূল উদ্দেশ্য।

কিভাবে করি

এক্ষেত্রে আমরা সফটওয়্যার তৈরি, হার্ডওয়্যার আমদানি, আইটি পরামর্শক হিসাবে কিংবা সরেজমিনে তথ্য সংগ্রহ করে বিশ্লেষণের মাধ্যমে সহায়তা করে থাকি।

আমাদের

উদ্দেশ্য এবং লক্ষ্য

অক্টাফোরের উদ্দেশ্য

৫ টি মূলমন্ত্র সামনে রেখে শতভাগ দায়িত্বশীলতার পরিচয় দিয়ে আইটি জগতে পদচারনা করেছে অক্টাফোর।এক্ষেত্রে অক্টাফোরের নিজস্ব উদ্ভাবনী দক্ষতা, স্বচ্ছতা এবং কর্মতৎপরতা আমাদের কাজের অন্যতম নিয়ামক।

তত্ব

একবিংশ শতাব্দীর বিভিন্ন চ্যালেঞ্জের মধ্যে অন্যতম হলো আইসিটি খাত।আর তাই, বিশ্বাসযোগ্য ও সুনিপূন কর্মপন্থা অবলম্বন করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে মেধার বিনিয়োগ করতে চায় অক্টাফোর।

মূল দৃষ্টি

সময়ের বিবর্তনের সাথে মানুষের দৈনন্দিন ব্যস্ততার পরিমান ও লক্ষ্যনীয় হারে বেড়েছে।তাই সঠিক সময়ে সঠিক কাজটির দিকে আমরা নজর দিতে চাই।আগের চেয়ে কম সময়ে কিভাবে কাজটি সম্পন্ন করা যায় তাইই আমাদের মূল দৃষ্টি থাকবে।

অভিজ্ঞতা

সৃজনশীলতা এবং মৌলিকতা অক্টাফোরের বিশেষত্ব। সেবা, পণ্য এবং ব্যবহারের মাধ্যমেই প্রকাশ পায় অক্টাফোরের পেশাদারিত্ব। অক্টাফোর তার নিয়োজিত কর্মকর্তা কর্মচারীদের এমন ভাবে নিয়োগ করে, যাদের মধ্যে শুধু দৃশ্যমান জ্ঞান নয় যারা শারীরিক, মানসিক উভয়ভাবে মানুষ এবং জ্ঞানী, সমস্যা যাই হোক না কেন অক্টাফোরিয়ান্স যেনো দক্ষতার সাথে সমাধান করতে পারে। অক্টাফোর বিশ্বাস করে ব্যবসায়িক সম্পর্কগুলো বিশ্বাস এবং নির্ভরযোগ্যতার ভিত্তিতে নির্মিত। এজন্য অক্টাফোর আপনার প্রকল্পের প্রতিটি পর্যায়ে ন্যায্য, স্বচ্ছ মূল্য সরবরাহ করে।